Page

My Blog List

Monday, November 11, 2013

আপনার ব্লগে যেভাবে YouTube এর ভিডিও প্রদর্শন করাবেন

আমি মনে করি এটা প্রতিটি ব্লগার ব্যবহার কারির কাছে খুব গুরুত্ব পূর্ণ একটি বিষয় । আশাকরি আমার এই টিপস থেকে আপনাদের উপকার হবে । তাহলে দেখে নিন কিভাবে কাজ করবেন ।








>> নিয়ম নাম্বার ১  ঃ 


প্রথমে আপনি এখানে ক্লিক করুন তারপর আপনি যে ভিডিও আপনার ব্লগে পোস্ট করেতে চান তার লিঙ্ক সেখানে কপি করে বসান । নীচের চিত্রে দেখুন ।


এবার যে কোড গুলি পাবেন সেগুলকে পোস্ট করার সময় HTML হিসেবে পোস্ট করুন । নীচের চিত্রে দেখুন । 



>> নিয়ম নাম্বার ২  ঃ 

প্রথমে এখানে ক্লিক করুন তারপর যে পেজ আসবে এখানে Get Embed code এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।



এবার যে পেজ আসবে সেখানে আপনি যে ভিডিও যেমন ইউটিউব ইত্যাদি Url কপি করে পেস্ট করুন নীচের চিত্রে দেখুন ।





এবার উপরের চিত্রের ডান পাসের এরও তে ক্লিক করুন । তাহলে নীচের মতো ভিডিও সহ Copy Embed Code অপশন পাবেন সেখানে ক্লিক করে সেই কোড প্রথম নিয়ম অনুযায়ী HTML হিসবে কপি করে পেস্ট করুন । নীচের চিত্রে দেখুন ।





==> আশাকরি বুজতে কোন সমস্যা হল না কোন সমস্যা হলে আমাকে জানবেন আমি হেল্প করবো । এই পোস্ট  আপনাদের ভাল লাগলে একটি কমেন্ট করে
এই ধরনের আর সুন্দর সুন্দর পোস্ট পেতে এখানে ক্লিক করুন।
জানাবনে । ভাল থকাবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফহে ।

1 comment :

  1. ইউটিউব এর ভিডিও এভাবেই আমি আমার বাংলা ব্লগ এ ব্যবহার করে থাকি। ধন্যবাদ

    ReplyDelete

এই ব্লগটি আরো উন্নত করার জন্য ডিজাইন এর কাজ চলছে। সাময়িক সমস্যার জন্য আমরা দুঃখিত। -Technical Message টিম