Page

My Blog List

  • F- Key Tool (Free Download) - F-Key Tool is a third-party tool for unlocking Xiaomi FRP lock using sideload mode. The tool supports almost every Xiaomi device and the latest security ...
    17 hours ago

Tuesday, August 27, 2013

বাংলালিংক ফ্রী ইন্টারনেট ( Banglalink free internet )

আপনারা ইতিমধ্যে সকলে জানেন কিভাবে GP-MMS ট্রিক ইউজ করে ফ্রী ইন্টারনেট ইউজ করা যায়, আমি নিজের বাসায় গত ১ বছরে ইন্টারনেট সেবা গ্রহনের জন্য ১ টাকা ব্যয় করিনি। আমার বিরুদ্ধে হরেক প্রকার অপরাধ আরোপ করা যেতে পারে:
1. গ্রামীনফোনের ইন্টারনেট চুরি
2. বাংলালিঙ্ক এর ইন্টারনেট চুরি
3. প্রতিবেশীর ওয়াইফাই ব্যান্ডওয়াইথ চুরি ইত্যাদি ইত্যাদি,
বলে নেওয়া ভাল দুদিন আগে সখ করে একটা সস্তা ফোন কিনেছি Symphony D67, অভ্যাসবসতই আমি কখনো ইন্টারনেট ব্যাবহার করার জন্য নেটওয়ার্ক অপারেটর গুলোকে একটা পয়সা দেইনি এবং ভবিষ্যতেও দেওয়ার কোন প্রশ্ন আসে নাহ। কিন্তু প্রায় ৩ ঘন্টা গবেষণা চালানোর পরে অবশেষে বাংলালিঙ্ক, এয়ারটেল এবং গ্রামীনফোনের প্রক্সি নেট ব্যবহার করে এই সস্তা ফোনেও ফ্রীতে ইন্টারনেট ব্যবহার করতে সক্ষম হলাম।
আপনারা সবাই Opera Mini তে ফ্রী নেটের ফেসবুক ব্যবহার করে অভ্যস্ত, কিন্তু কখনো চিন্তা করেছেন, Facebook for Every Phone দিয়ে বিনামূল্যে ফেসবুক ইউজ করা যায় কিনা? Banglalink-MMS ট্রিক এ্যাপ্লাই করে Symphony D67 ফোনে খুব সহজে এবং কোন রকম ঝামেলা ছাড়াই ফেসবুক এর ডিফল্ট এ্যাপ ইউজ করা যায়।
এর জন্য বিশেষ কোন দক্ষতা জানা দরকার নেই, আপনি Connectivity তে গিয়ে কেবল ডিফল্ট কানেকশন হিসাবে Banglalink-MMS সিলেক্ট করুন, ধুমায়া ফেসবুক ইউজ করুন। ওহ, এই সিস্টেমে ডিফল্ট ব্রাউজার ইউজ করে
 ডাউনলোডও দিতে পারবেন, কোন প্রকার ডিসকানেক্ট হবে নাহ, বাংলালিঙ্ক এর MMS গ্রামীনের মত ডিসকানেক্ট খায় না ৩ মিনিট পর পর! কিন্তু ডিফল্ট অপেরা মিনি কাজ করবে নাহ। আপাতত ডিফল্ট ওপেরা মিনি কাজ করতেছে নাহ কিন্তু সমস্যা নাই আমি একটু গবেষনা করে নেই ওটাও কাজ করবে!


একটু সাহায্য চাই, যদি সিম্ফণী ফোনে বাংলালিঙ্ক এর এম এম এস ট্রিক এ্যাপ্লাই করে ফ্রী নেট চালানো যায় তবে এই নেট পিসিতে চালানো যাবেনা কেন যদি কেউ সাহায্য করতে পারেন তবে খুশি হবো, বাংলালিঙ্ক এর MMS-Trick এর একটা সুবিধা হলো এইটা গ্রামীনের মত বারবার ডিসকানেক্ট খায় নাহ। আমি আমার এ্যান্ড্রয়েড ফোনে চেষ্টা করে দেখলাম সেখানে এই পদ্ধতি কাজ করলো নাহ, আফসোস!




পোস্ট টি  জর্জ অলড্রিন ঘোষ এর প্রকাশিত

1 comment :

  1. "নতুন ফ্রী ইন্টারনেট এর পদ্ধতি পেতে ফ্রী ইন্টারনেট . এ ক্লিক করুন" .

    ReplyDelete

এই ব্লগটি আরো উন্নত করার জন্য ডিজাইন এর কাজ চলছে। সাময়িক সমস্যার জন্য আমরা দুঃখিত। -Technical Message টিম