Page

My Blog List

Monday, January 6, 2014

ডাউনলোড করে নিন শেরা মিডিয়া প্লেয়ার। সব ধরনের ভিডিও অডিও সাপোর্ট করে।

কম্পিউটারে আমরা বিভিন্ন ধরনের মিডিয়া প্লেয়ার ব্যবহার করে থাকি । আমরা যদি কোন জরিপ করি তাহলে দেখা যাবে গড়ে আমাদের সবার কম্পিউটারে কমপক্ষে ৩টা মিডিয়া প্লেয়ার ইনস্টল দেওয়া আছে । কোনটা ভিডিও দেখার জন্য আবার কোনটা গান শুনার জন্য । আবার কিছু কিছু ভিডিও দেখার জন্য আলাদা বিশেষ বিশেষ প্লেয়ার আমাদের ব্যবহার করতে হয় । কিন্তু শুনতে আশ্চর্য লাগলেও সত্য কথা হলো আমার কম্পিউটারে মাত্র একটা মিডিয়া প্লেয়ার ইনস্টল দেওয়া আছে । অবাক হলেন তাইনা? আসলে আমি এমন কোন ভিডিও বা অডিও ফরমেট আজো পাইনি যেটা এই প্লেয়ারে চলেনি । তাহলে আর বাড়তি অন্য প্লেয়ার ইনস্টল দিতে যাবো কেন?
যাইহোক আপনারা হয়তো অনেকেই আমার উপর অতি মাত্রায় বিরক্ত হয়ে গেছেন! হয়তো ভাবছেন বেটা এতো কথা বলছে অথচ প্লেয়ারটার নামটাই বলছেনা! এই জাদুকরি প্লেয়ারের নাম শুনতে হয়তো আপনাদের ধৈর্য্য আর কুলাচ্ছে না । তবে আর দেরী না করে বলেই ফেলি..... প্লেয়ারটির নাম Daum PotPlayer । হয়তো এই নাম আপনাদের অনেকেই আগে কখনো শুনেননি । তবে কথা যাইহোক আমি আশা করছি আজকের পর থেকে টেকটিউনস এর সবাই শুধু এই একটা প্লেয়ারের নামই জানবে ।

ডাউনলোড করার আগে চলুন জেনে নিই দেখতে কেমন হবে এই প্লেয়ারটি

ডাউনলোড করে ইনস্টল করে আপনারা যখন এটা চালাবেন তখন দেখতে এরকম লাগবে ।

দেখতে ভালো লাগছেনা তাইনা ? সমস্যা নেই প্লেয়ারের যেকোন জায়গায় মাউসের রাইট বাটন ক্লিক করে Skin Option থেকে Skin পরিবর্তন করে ব্যবহার করতে পারবেন আপনার পছন্দের Skin ।
আমার প্লেয়ারটি দেখতে এরকম ।

যে ধরনের মিডিয়া ফরমেট সাপোর্ট করবে

যে কোন ধরনের অডিও বা ভিডিও ফাইল সাপোর্ট করবে । আমি আজো খুজে পাইনি কোনটা সাপোর্ট করেনা । সুতরাং আপনারা কেউ পেলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাবেন । আমি পোষ্ট আপডেট করে দিবো ।
যাহোক অনেক কথা বলা হয়েছে । এবার ডাউনলোড করার পালা । নিচের ডাউনলোড লিংক থেকে এখনি এর লেটেস্ট ভার্সনটি ডাউনলোড করে নিন ।
৩২ বিটের জন্য এখান থেকে ডাউনলোড করুন । সাইজ মাত্র ১৫ এমবি ।

৬৪ বিটের জন্য এখান থেকে ডাউনলোড করুন । সাইজ মাত্র ১৩ এমবি ।

সবশেষে টিউনটি পড়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানিয়ে এখানেই শেষ করছি । আপনাদের যেকোন সমস্যা টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না ।

No comments :

Post a Comment

এই ব্লগটি আরো উন্নত করার জন্য ডিজাইন এর কাজ চলছে। সাময়িক সমস্যার জন্য আমরা দুঃখিত। -Technical Message টিম