Page

My Blog List

Wednesday, February 5, 2014

কম্পিউটার বন্ধ হবে এক সেকেন্ডে। সাথে আছে মজার টিপস

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

১। কি শিরোনাম দেখে আজব হয়ে গেলেন! আমিও আজব হয়ে গেলাম@ আমার কম্পিউটারে সফট টা ছিল! আমি জানতাম না এটা দিয়ে কি করা যায়, আমি যখন কোন টিউন করি আগে নিজে দেখি, আসলে কি ঠিক নাকি, সেজন্য আমি নিজেই এক ক্লিক করে দেখি আমার কম্পিউটার বন্ধ! দেখে আজব হয়ে গেলাম!

এবার আপনি এই খান থেকে ডাউনলোড করে একবার ক্লিক করে দেখুন! আপ্নিও আজব হবেন।
২।। দারুন এক মজার সফট এই সফট এ আপনি Click Me তে ক্লিক করতে পারেন কি না দেখুন? ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৩। আপনিকি ফাজিল? উত্তর দিন এখানেঃ এটা সাইফুল ভাইয়ের ফেসবুক থেকে নেওয়া।

ভালো লাগলে মন্তব্য করতে ভুলবেন না, আজ এই পর্যন্ত,
আল্লাহ হাফেজ।

No comments :

Post a Comment

এই ব্লগটি আরো উন্নত করার জন্য ডিজাইন এর কাজ চলছে। সাময়িক সমস্যার জন্য আমরা দুঃখিত। -Technical Message টিম