Page

My Blog List

  • F- Key Tool (Free Download) - F-Key Tool is a third-party tool for unlocking Xiaomi FRP lock using sideload mode. The tool supports almost every Xiaomi device and the latest security ...
    3 weeks ago

Thursday, July 10, 2014

মোবাইলে ফ্রী কথা বলার বেশকিছু সফটওয়্যার এখনি ডাউনলোড করেনিন

কথা বলার জন্য আমরা সবাই প্রতিদিন অনেক টাকা খরচ করি।এটা আমাদের অনেকটা সাধারন বিষয় হয়ে গেছে।কিন্তু অনেকে জানেনা তারা অনেক কম খরচে কথা বলতে পারে যেখান তাদের অনেক টাকা সাশ্রয় হতে পারে।আজ আমি বলবো যে সকল সফটওয়্যার ব্যবহার করে ফ্রীতে কথা বলা যায়।
প্রয়োজনীয় উপকরনঃ
যে কোন একটি সফটওয়্যার।
ইন্টারনেট কানেকশন।
যার সাথে কথা বলবেন তারও একই সফটওয়্যার এবং ইন্টারনেট কানেকশন।

তাহলে জেনে নেয়া যাক কি কি সফটওয়্যার দিয়ে ফ্রীতে কথা বলা যায়।


  1. স্কাইপঃ স্কাইপের মাধ্যমে স্কাইপ থেকে স্কাইপে ফ্রী কথা বলা যায়।এটাই সবচেয়ে নাম করা সফটওয়্যার।এটা কম্পিউটার এবং মোবাইলে ব্যবহার করা যায়।এটাতে ভিডিও কল ও করা যায়।
  2. ভাইবারঃ এটা মোবাইল এবং কম্পিউটার দুইটাতেই ব্যবহার করা যায়।এটার মাধ্যমে কল করা মেসেজ আদান-প্রদান করা এবং ফাইল শেয়ার করা যায়।
  3. Fring: অডিও কল,ভিডিও কল এবং মেসেজ আদান প্রদান করা যায়।শুধুমাত্র এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্ট এ কল করা যায়।এর মাধ্যমে টাকার মাধ্যমে ফোনে ও কল করা যায়।
  4. ট্রুফোনঃ এটা ইন্সটল করার পর আপনি অন্য ইউজারদের সাথে ফ্রী কল করতে পারবেন।তাছাড়া মোবাইল বা লান্ডফোনে ও কম রেটে কথা বলতে পারবেন।
  5. লাইনঃ এটা ফ্রী অডিও ও ভিডিও কল করতে দেয় এবং মেসেজ আদান প্রদান করা যায়।এটা কম্পিউটার ও মোবাইল দুইটাতেই ব্যবহার করা যায়।
  6. 3CX: এটা ও ফ্রী কল করার সেবা প্রদান করে।
  7. ফ্রেন্ডকলারঃ  এটা মাধ্যমে ভিডিও ও অডিও কল করা যায়।কম্পিউটার ও মোবাইল দুইটাতেই সমান ভাবে ব্যবহার করা যায়।এর মাধ্যমে ফেসবুক বন্ধুদের সাথে ও কথা বলা যায়।
  8. ব্বসলেডঃ এটা ও কল ও মেসেস প্রদানের সুবিধা দিয়ে থাকে।
  9.  নিমবাজঃএটা অনেক সুন্দর একটা সফটওয়্যার।নিমবাজ দিয়ে কল এবং মেসেজ দুইটাই করা যায়।এটা মোবাইল এবং কম্পিউটার দুইটাতেই ব্যবহার করা যায়।
  10. টাজ্ঞঃফ্রী অডিও,ভিডিও কল এবং মেসেজ আদান প্রদান করা যায়।মোবাইল এবং কম্পিউটার এ সমান ভাবে ব্যবহার করা যায়।তাছাড়া আরো অনেক কিছু আছে।
আশা করি আপনার অনেক কাজে লাগবে।ভালো থাকবেন।



No comments :

Post a Comment

এই ব্লগটি আরো উন্নত করার জন্য ডিজাইন এর কাজ চলছে। সাময়িক সমস্যার জন্য আমরা দুঃখিত। -Technical Message টিম